#বংক্রাশঃ বঙ্গ নারীর সৌন্দর্যে হাবুডুবু খাচ্ছে নেট দুনিয়া

এই পোস্টটি শেয়ার করুন

বাঙালী নারীর প্রশংসা চিরন্তন। বিশেষ করে তার রূপ ও কণ্ঠস্বর যা অন্য জাতির মধ্যে বিরল।  সৌন্দর্যে, বাক্যালাপে ও চালচলনে তার আছে এক অদ্ভুত কমনীয়তা যার জন্য যুগে যুগে বাঙালী নারী অনন্যা, অতুলনীয়া! তবে বাঙালী নারীর প্রকৃত আবেদন বোধ হয় তার পোশাকে। শাড়িই সেই পোশাক যা পরার ভঙ্গিমায় নিজের মধ্যে একটা অপূর্ব মায়াবী আবেশ সৃষ্টি করতে পারে বঙ্গ নারী।

সোশ্যাল মিডিয়ায় প্রতিদিন সুন্দরী মহিলাদের হাজার হাজার ছবি পোস্ট করা হয় সারা পৃথিবী জুড়ে আবার রূপসী  মহিলাদের প্রোফাইলে রোজ হাজারে হাজারে আসে ফ্রেন্ড রিকোয়েস্ট, যুক্ত হন প্রচুর ফলোয়ার। তারা তাদের দেওয়ালে যে পোস্টই করুন না কেন সৌন্দর্যের দামে মিলে যায় হাজার হাজার লাইক। এদের মধ্যে কেউ কেউ আবার রাতারাতি হয়ে যান ফেসবুক তারকা। বাঙালী কন্যেরাও এই দৌড়ে পিছিয়ে নেই  তবে এই প্রথম বোধ হয় শাড়ি পরিহিতা সুন্দরী বাঙালী রমণীর প্রেমে হাবুডুবু খেল নেট দুনিয়া! কারণ ইদানিং   #বংক্রাশ   ফেসবুক  ট্রেনডে মেতে উঠেছে বিশ্ব। হাজারে হাজারে পোস্ট হচ্ছে সুন্দরী বাঙালী কন্যাদের ছবি। কখনো সেখানে দেখা যাচ্ছে নিখাদ ঘরোয়া বাঙালী মেয়েকে, কখনো বা শরীরী আবেদনময়ী ললনারা কেড়ে নিচ্ছেন হাজার চোখ। তাই ফেবুতে  #বংক্রাশ  এখন ক্রমেই ভাইরাল । যতদূর জানা যাচ্ছে এর মূলে আছেন প্রতীক চক্রবর্তী নামক  একজন ফটোগ্রাফার আর একটি ইউটিউব চ্যানেল যার নাম  Red Heart Entertainment ।   ইউটিউব চ্যানেলটির সন্ধান পাওয়া গেলেও সন্ধান মেলেনি প্রতীকের। আসুন দেখে নেওয়া যাক বং ক্রাশের কিছু ছবি।

 

 

 

 

 

 

এতো গেল ছবিতে ফেসবুকের #বংক্রাশ  এবার দেখা যাক ভাইরাল হওয়া বঙ্গ নারীর কিছু ভিডিও  যারা সৌন্দর্যে আপনার চোখ ধাঁধিয়ে দিতে পারে!

 

তবে এখানেই শেষ নয়, #বংক্রাশ  এর মাদকতা বোধ হয় ছড়িয়ে পড়েছে টালিগঞ্জ স্টুডিয়ো পাড়াতেও, একই রকম ভাবে শাড়িতে সজ্জিতা এক টলিউড অভিনেত্রীকেও দেখা গেছে শাড়ির আঁচল উড়িয়ে এলোচুলে ক্যামেরার সামনে। তিনি আর কেউ নন, জনপ্রিয় অভিনেত্রী মনামী ঘোষ  নীচে রইল সেই ভিডিওঃ

 

বং ক্রাশ বা Bong Crush শব্দবন্ধটিতে ‘Bong’  মানে বাঙালী তবে বলাই বাহুল্য ‘Bong’ আসলে শহুরে কিন্তু ঐতিহ্যবাহী আধুনিক বাঙালীর আন্তর্জাতিক ডাকনাম আর  Crush মানে এমন কেউ যার প্রতি আপনি প্রবল ভাবে আকৃষ্ট । Urban Dictionary তে  Crush শব্দের অর্থ বলা হয়েছে “Person you like and/or attracted to” ব্যাখ্যায় বলা হয়েছে “They call it a crush because it crushes your soul and everything you stand for” অর্থাৎ এমন কেউ যে আপনার হৃদয় কে সম্পূর্ণ ভাবে অধিকার করে নিতে পারে। ইদানিং “ক্রাশ খাওয়া” শব্দবন্ধটি বাঙালী যুব সম্প্রদায়ের মধ্যে ব্যাপক ভাবে প্রচলিত। একে বিশুদ্ধ বাংলায় “পূর্বরাগ” বলা যেতে পারে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *